‘প্রেম-কাহিনী’, হতবাক স্বামী, ইন্টারনেটে স্ত্রীর!

ইন্টারনেটে স্ত্রীর ‘প্রেম-কাহিনী’ হতবাক স্বামী!

bangla news, scandal, স্ক্যান্ডাল, রূপচর্চায়, ভালোবাসার
সরল সহজ এক স্বামীর সঙ্গে দিনের পর দিন প্রতারণা করেছেন তার স্ত্রী। স্বামীর চোখকে ফাঁকি দিয়ে ঐ স্ত্রী পরকীয়ার সম্পর্ক গড়েছেন পুরনো Boyfriend এর সঙ্গে। হতভাগা স্বামী এ খবর জানতে পারেন ইন্টারনেটে স্ত্রীর নগ্ন Video দেখে।

স্বামী-স্ত্রীর নাম প্রকাশ না করে ‘স্কাই নিউজ’ জানায়, এই স্বামী-স্ত্রী দুজনে ইজিপ্টে বসবাস করেন। ভুক্তভোগী স্বামী কোনোদিন তার স্ত্রীকে অবিশ্বাস করেননি। ‘একদিন আমি ইন্টারনেট সংক্রান্ত Office এর কাজ সারতে ক্যাফেতে যাই। আমি আগে কখনো পর্ণ ভিডিও দেখিনি। কিন্তু সেদিন আমার অজান্তে একটি পর্ণ সাইট ‌‘Open’ হয়ে যায়। সেখানে একটি দৃশ্যে আমি আমার স্ত্রীর একান্ত কিছু সময়ের চিত্র দেখি। সম্ভবত তার সঙ্গে থাকা পুরুষটি তার পুরনো Boyfriend।’ বলছিলেন প্রতারিত ঐ স্বামী।

এ ঘটনায় স্ত্রীকে ডিভোর্স করে প্রায় ২৫ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টেনেছেন লোকটি। এদিকে ‘তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ’ আনা হয়েছে এমন দাবি করে স্বামীর নামে মামলা দায়ের করেছেন মহিলাটি।
Share this post :

Post a Comment

 
Support : Creating Website | N Hassan | Winter Hassan
Copyright © 2013. BD World 21 - All Rights Reserved
Template Created by Creating Website Published by Online World