হারানো সুখ ফিরিয়ে আনার ৫ কৌশল

হারানো সুখ ফিরিয়ে আনার ৫ কৌশল

happy, family, tips, জীবনধারা, life style
বিবাহিত জীবনের শুরুর দিকে যৌনতা হয়ত পূর্ণমাত্রায় উপভোগ্যই থাকে। কিন্তু আস্তে আস্তে সে সুখে ভাটা পড়ে। কিন্তু কিন্তু কিছু টেকনিক অবলম্বন করলেই এ সমস্যা থেকে সমাধান পাওয়া সম্ভব। কিছু টেকনিক নিয়ে হাজির হয়েছেন যুক্তরাষ্ট্রের যৌন বিশেষজ্ঞ ড. উইলিয়ামস।
তিনি কিছু বয়স্ক জুটির ওপর গবেষণা করে ৫টি পন্থা আবিষ্কার করেছেন যেটা অবলম্বন করে হারানো যৌনতাকে পুনরায় উপভোগ্য করে তোলা সম্ভব।

১. মনের কথা বলুন: আপনি আপনার Partner মনের কথা বলেন। আপনি কি চান সেটা Clear করে দেন।

২. ডার্টি হোন: বিছানায় সম্পর্ক খুব একঘেয়েমি মনে হলে একটু নোংরা কথা বলার পরামর্শ দিলেন ড. উইলিয়ামস। একটু নটি হলে অল্প বয়সের মতো অনুভূতি ফিরিয়ে আনা সম্ভব।

৩. সময় নিন: Love মেকিংয়ের ক্ষেত্রে আগের চেয়ে সময় নিতে বললেন উইলিয়ামস। সাধারণ এটাকে খুব সাধারণ ভাবে নেন একটু বয়স্ক স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক-প্রেমিকা। সেটা না করে একটু গুরুত্ব দিতে হবে সময় নির্বাচন অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে।

৪. রুটিন পরিবর্তন: সাধারণ সন্তান হয়ে গেলে মিলনের ক্ষেত্র রাতকেই বেছে নেন বেশিরভাগ কাপুল। এক্ষেত্রে সময় পরিবর্তন করলে একঘেয়েমিতা কিছুটা হলেও দূর হবে।

৫. সম্পর্কে রহস্য তৈরি: ভালবাসায় নতুন রঙ আনার কার্যকরী উপায় হল নিজেদের ভেতর রহস্য তৈরি করা। কখনই নিজেকে সম্পূর্ণ আলগা করে দেবেন না।
Share this post :

Post a Comment

 
Support : Creating Website | N Hassan | Winter Hassan
Copyright © 2013. BD World 21 - All Rights Reserved
Template Created by Creating Website Published by Online World