স্ত্রীর হাতে স্বামী খুন মধুচন্দ্রিমায়

স্ত্রীর হাতে স্বামী খুন মধুচন্দ্রিমায়

মধুচন্দ্রিমা, খুন, kill, সংবাদ, বিয়ে, মৃত্যু,
মাত্র সাত দিনেই তিক্ততায় ভরে গেল দাম্পত্য জীবন। মধুচন্দ্রিমায় গিয়ে স্ত্রীর হাতে প্রাণ গেল স্বামীর। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। সদ্যবিবাহিত লিন গ্রাহাম (২২) মধুচন্দ্রিমায় গিয়ে পাহাড় থেকে ধাক্কা মেরে ফেলে দেন তার স্বামী জনসনকে।

লিন প্রথমে জানিয়েছিলেন তার স্বামী এক বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছেন। কিন্তু পরে জানা যায়, তিনি মিথ্যে বলছেন। পরে লিনও স্বীকার করে নেন সমস্ত ঘটনা। সেই বিবৃতি মিসোউলিয়া নামে একটি সংবাদপত্রে ছাপানো হয়।রিপোর্ট অনুযায়ী, সেদিন জনসন এবং লিনের মধ্যে প্রচণ্ড ঝগড়া হচ্ছিল। লিন তাকে ছেড়ে খানিকটা এগিয়ে যান। জনসন তখন জোর করে তার হাত ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেই সময় লিন তার হাত ছেড়ে এগিয়ে যেতে চান। রাগের বশে লিন ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চান জনসনকে। সেই ধাক্কা হয়তো একটু জোরেই হয়ে গিয়েছিল। পাহাড় চূড়া থেকে পড়ে যান জনসন। সম্প্রতি জনসনের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তে জানা যায়, পাহাড় চূড়া থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে তার।

কিন্তু কী নিয়ে এতো ঝগড়া? দুর্ঘটনাটার মাত্র সাত দিন আগেই বিয়ে হয়েছিল জনসন-লিনের। কে এম নামে লিনের পরিচিত এক নারী তদন্তকারী কর্মকর্তাদের জানিয়েছেন, লিন নিজের বিয়ের পরিণতি নিয়ে বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিলেন। আর এ ব্যাপারে কথাও বলবেন বলে ঠিক করেছিলেন জনসনের সঙ্গে। তখন লিন কেএমকে জানিয়েছিলেন যদি জনসন কথা না শোনেন, তা হলে একটা সাংঘাতিক কিছু ঘটে যেতেই পারে।
Share this post :

Post a Comment

 
Support : Creating Website | N Hassan | Winter Hassan
Copyright © 2013. BD World 21 - All Rights Reserved
Template Created by Creating Website Published by Online World