জেটস্ট্রীম আনছে ইউনাইটেড এয়ারওয়েজ কুমিল্লায় ফ্লাইট পরিচালনার জন্য

জেটস্ট্রীম আনছে ইউনাইটেড এয়ারওয়েজ কুমিল্লায় ফ্লাইট পরিচালনার জন্য

jetstream, ইউনাইটেড এয়ারওয়েজ, কুমিল্লায়, bangla news, news, সংবাদ, জেটস্ট্রীম,

কুমিল্লা সহ আরও কয়েকটি আঞ্চলিক রুটে সার্ভিস সম্প্রসারণের লক্ষে ফ্লাইট পরিচালনার জন্য চলতি বছরেই ১৮ আসনের ২টি জেটস্ট্রীম এয়ারক্রাফট আনা হবে বলে জানিয়েছে ইউনাইটেড এয়ারওয়েজ।ইউনাইটেড এয়ারওয়েজের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আর্ন্তজাতিক ও আঞ্চলিক রুটে ফ্লাইট পরিচালনার জন্য ইউনাইটেড এয়ারওয়েজের বহরে আরো ১টি নতুন এয়ারক্রাফট যুক্ত হয়েছে। ১৭৩ আসনের এমডি-৮৩ এয়ারক্রাফটটি গত শুক্রবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। নতুন এয়ারক্রাফটটি দিয়ে প্রাথমিকভাবে ঢাকা-করাচি-ঢাকা-দোহা-চট্টগ্রাম-ঢাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। এবং অচিরেই কুমিল্লা, ঈশ্বরদী এবং লালমনিরহাট আঞ্চলিক রুটে সার্ভিস সম্প্রসারণের লক্ষে ফ্লাইট পরিচালনার জন্য ১৮ আসনের ২টি জেটস্ট্রীম এয়ারক্রাফট আনা হবে।

নতুন এয়ারক্রাফটটি যুক্ত হওয়ার ফলে ইউনাইটেড এয়ারওয়েজের এয়ারক্রাফটের রয়েছে ২৫০ আসন বিশিষ্ট ৩টি এয়ার বাস, ১৭৩ আসন বিশিষ্ট ৫টি বোয়িং, ৬৬ আসন বিশিষ্ট ২টি এটিআর-৭২ এবং ৩৭ আসন বিশিষ্ট ২টি ড্যাশ-৮ এয়ারক্রাফট রয়েছে। চলতি বছর আরো ১৮ আসনের ২টি জেটস্ট্রীম এয়ারক্রাফট আনা হবে বলে কোম্পানি জানায়।ইউনাইটেড এয়ারের আন্তর্জাতিক রুটগুলো হচ্ছে ব্যাংকক, দুবাই, মাস্কাট, কুয়ালালামপুর, কাঠমুন্ডু, কলকাতা এবং জেদ্দা। কয়েকদিনের মধ্যে চালু হবে সিঙ্গাপুর ও করাচি রুট। অচিরেই দোহা ও ইয়াংগুন রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

অভ্যন্তরীণ রুটে যাত্রী সেবার বর্তমান স্থানগুলো হচ্ছে চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল।
Share this post :

Post a Comment

 
Support : Creating Website | N Hassan | Winter Hassan
Copyright © 2013. BD World 21 - All Rights Reserved
Template Created by Creating Website Published by Online World